সূচি সমাচার
- Farid Hasan ২৮-০৪-২০২৪

সকোপে সূচি সাঙ্গপাঙ্গসমেত সংকটের সংকলয়িত্রি
সংহত্রি সূচি সয়তানি সায়ংসন্ধ্যায় সিক্ত ।
সর্পী সাজন
সেঁকোবিষের সফেন।

সিনাবিহিন সুখাসনে সিঁদ
সে সি চিন পিঙের সমল সাগরেদ।
সূচির সরোবর সরোজহীন
সরিৎ সংকীর্ণ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।